মেনু নির্বাচন করুন
খবর

৪র্থ_জাতীয়_গ্রন্থাগার_দিবস_২০২১

"মুজিব বর্ষের অঙ্গীকার,
ঘরে ঘরে গ্রন্থাগার"
আজ ০৫ ফেব্রুয়ারি ২০২১ তারিখে জেলাপ্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ৪র্থ জাতীয় গ্রন্থাগার দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলাপ্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব কাজি মোঃ আবদুর রহমান। আয়োজনে তিনজন গুণী ব্যক্তিত্ব ও কবিদের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়।
জেলাপ্রশাসক কাজি মোঃ আবদুর রহমান নেত্রকোনা জেলার সকল উপজেলায় স্থাপিত লাইব্রেরির তথ্য, লাইব্রেরি চালনায় নিয়োজিত কমিটি, লাইব্রেরি সমূহের বিভিন্ন কার্যক্রম উপস্থাপন এবং সকল লাইব্রেরি যেন শিশু কিশোরদের নিয়ে বিভিন্ন আয়োজন, আবৃত্তি প্রতিযোগিতা, বইপড়া প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা ইত্যাদি আয়োজন করে সে বিষয়ে নির্দেশনা প্রদান করেন। এছাড়া আগামী লাইব্রেরি দিবস থেকে সকল লাইব্রেরির সদস্যদের অংশগ্রহণের মাধ্যমে আরও বৃহৎ পরিসরে দিবসটি উদযাপনের আশাবাদ ব্যক্ত করেন। পরবর্তীতে জেলাপ্রশাসক ভ্রাম্যমাণ লাইব্রেরি দর্শন করেন এবং সঠিকভাবে পরিচালনার নির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত পুলিশ সুপার, নেত্রকোনা জেলার কবি, সাহিত্যিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, সরকারি ও বেসরকারি পর্যায়ের বিভিন্ন গ্রন্থাগারের প্রতিনিধিবৃন্দসহ অন্যান্য সুধীজন উপস্থিত ছিলেন।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০২১-০২-০৫

আর্কাইভ তারিখ

২০২১-০২-২৮


Share with :

Facebook Twitter